অসুস্থ বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলীয় বাসায় গেলেন ভোলাহাট উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ অসুস্থ বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলীর শারীরিক খোঁজ খবর নিতে তাঁর বাড়ীতে যান ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন।এসময় সাথে ছিলেন ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মশিউর রহমান।

সোমবার বিকেলে অসুস্থ বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলীর বাড়ী ভোলাহাট উপজেলার জামবাড়িয়ায় তার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সময় কাটান। তাঁর চিকিৎসার সার্বিক খোঁজ খবর ও সহযোগিতার আশ্বাস দেন তারা।

এসময় আরো উপস্থিত ছিলেন ভোলাহাট উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান গরীবুল্লাহ দবির, জামবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,ভোলাহাট উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোবিনুল ইসলাম মবিন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

অসুস্থ বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী মাথায় টিউমার নিয়ে ৮ মাস ধরে বিছানায় । কোন কথা বলতে পারেননা। হাঁটাচলা করতে পারেননা। জ্ঞান শূণ্য হয়ে বিছানায় পড়ে আছেন। অর্থাভাবে উন্নত চিকিৎসা করাতে পারছেন না তার পরিবার।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন বলেন, মুক্তিযোদ্ধারা আমাদের অহংকার ও গর্ব। তাঁদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। একজন উপজেলা চেয়ারম্যান হিসেবে আমি সর্বোচ্চ সহযোগিতা করতে প্রস্তুত।দোয়া কামনা করি দ্রুত যেন তিনি সুস্থ হন।

পোস্টটি শেয়ার করুন