আতিক কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-অর্থ সম্পাদক হওয়ায় তার নিজ এলাকায় ছাত্রলীগের আনন্দ মিছিল

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কৃতি সন্তান ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তৃণমূল থেকে গড়ে ওঠা নেতৃত্ব আতিকুল ইসলাম আতিক বাংলাদেশ ছাত্রলীগের উপ-অর্থ বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় তার নিজ এলাকায় ছাত্রলীগের আনন্দ মিছিল ও হোন্ডা শোডাউন অনুষ্ঠিত হয়।

৭ জানুয়ারি বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নাহিদ শিকদারের নেতৃত্বে ৪ টি বাস ও শতাধিক মোটরসাইকেল নিয়ে আতিকের নিজ ইউনিয়ন শিবগঞ্জ উপজেলা বিনোদপুর ইউনিয়নে ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিলে যোগ দেয়।

সন্ধ্যায় সহস্রাধিক নেতাকর্মী নিয়ে আনন্দ মিছিল করে মিছিল পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপস্থিত বক্তারা তৃণমূল থেকে আতিকুল ইসলাম আতিককে বাংলাদেশ ছাত্রলীগের উপ-অর্থ বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সে সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদার,সহ-সভাপতি সাব্বির মন্ডল,ফয়সাল আহমেদ তমাল, আলমগীর কবির ইউসুফ, আইয়ুব আলী,কাউসার আলী,জাহিদ হাসান পরশ, ভিপি সোহেল,যুগ্ন-সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ইউসুফ রাজ, ফাহিম সরকার,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আতিকুল ইসলাম, সহ-সম্পাদক দুরুল হোসেইন।

এছাড়াও উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিফ আহসান, সদর উপজেলা সভাপতি আব্দুল আওয়াল তুষার, গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউসার আহমেদ সাগর,চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়ালিদ হোসেন গালিব, চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি ফাইসাল আহমেদ সহ বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

পোস্টটি শেয়ার করুন