ইউসেপ মোমেনা বখ্শ টেকনিক্যাল স্কুলের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ২:৩০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: ইউসেপ মোমেনা বখ্শ টেকনিক্যাল স্কুলের উদ্যোগে ইউসেপ রাজশাহী অঞ্চল কর্তৃক আয়োজিত এসএসসি ভোকেশনাল ২০২৩ পরীক্ষায় ইউসেপ মোমেনা বখশ টেকনিক্যাল স্কুলের ১০০% উত্তীর্ণ ও জিপিএ-৫ (এ+) প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে নগরীর হড়গ্রাম ইউসেপ মোমেনা বখ্শ টেকনিক্যাল স্কুল প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগর সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। অনুষ্ঠানে কৃতি শিক্ষাথীদের হাতে ক্রেস্ট তুলে দেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের সুবিধা বঞ্চিত ও অনগ্রসর শ্রমজীবী, বস্তিবাসী শিশু কিশোর-কিশোরী এবং যুবদের বিভিন্ন ট্রেডের মাধ্যমে প্রশিক্ষণ প্রদান করে তাদের আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তনে প্রশংসনীয় ভুমিকা পালন করছে। দক্ষ মানব সম্পদ ও জাতীয় অর্থনেতিক উন্নয়নে ইউসেপ বাংলাদেশের অবদান অনস্বীকার্য উল্লেখ করেন তিনি।

কারিগরী শিক্ষার গুরুত্ব তুলে ধরে তিনি বলেন, ইউসেপ রাজশাহীতে করিগরী শিক্ষার যে কাজ করছে তার প্রশংসা করেন। এ ধারা অব্যাহত রাখতে সংশ্লিষ্টদের পরামর্শ প্রদান করেন। কারিগরী শিক্ষায় শিক্ষিত করতে গ্রাফিক ডিজাইন, ডিজিটাল মার্কেটিং, কম্পিউটার অপারেশন এবং ইলেকট্রিক্যাল ইনস্টলেশন এন্ড মেইনটেন্যন্স ট্রেডে ১৮-৩৫ বছর যুব-যুবাদের প্রশিক্ষণ প্রদানের এ উদ্যোগকে স্বাগত জানান।।

স্বাগত বক্তব্য দেন ইউসেফ রাজশাহীর রিজিওনাল ম্যানেজার মোঃ শাহিনুল ইসলাম।

হেড অব টেকনিক্যাল স্কুল মোঃ আব্দুল্লাহ আল কামালের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উইমেন এন্ট্রিপিনার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ওয়েব) রাজশাহী সভাপতি আঞ্জুমান আরা খাতুন লিপি, রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ আমিনুল ইসলাম।

অনুষ্ঠানে স্কুলের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন