একটি বার সুযোগ দিন শিবগঞ্জ পৌরসভার চেহারা বদলে দিবো–সৈয়দ মনিরুল ইসলাম

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

শিবগঞ্জ প্রতিনিধিঃ “আমাকে একটি বার সুযোগ দিন শিবগঞ্জ পৌরসভার চেহারা বদলে দিবো ” বলে প্রত্যয় ব্যক্ত করেছেন আসন্ন শিবগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম।

আজ শুক্রবার বিকেলে শিবগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড রসুলপুরবাসীর সাথে উঠান বৈঠকে তিনি একথা বলেন।এসময় বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে জনসভায় পরিনত হয়।

মেয়র পদপ্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম সভায় তাঁর বক্তব্যে বলেন, শিবগঞ্জ কে আমি আধুনিক মডেল পৌরসভা হিসেবে গড়তে চাই। যেখানে নাগরিক কোন সুবিধা র অভাব থাকবে না। রাজশাহী শহরের মত উন্নত শিবগঞ্জ শহর হিসেবে উপহার দিতে চাই আপনাদের। একটি বার সুযোগ দিন শিবগঞ্জ পৌরসভার চেহারা বদলে দিবো।
তিনি আরও বলেন, করোনা পরিস্থিতিতে আমি মানবিক কারণেই জিকে ফাউন্ডেশনের মাধ্যমে শিবগঞ্জের জনগণের পাশে এসেছি।
জনগণের দাবির কারণেই আমি মেয়র পদপ্রার্থী।আমি মেয়র নির্বাচিত হলে সরকারি অনুদানের পাশাপাশি ব্যক্তিগত অর্থায়নেও উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাবো।
তিনি বলেন, শিবগঞ্জ কে মাদকমুক্ত পৌরসভা করতে বদ্ধপরিকর।

উঠান বৈঠকে ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন রুলু এর স্বাগত বক্তব্য ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলীরাজ এর পরিচালনায়  আরো উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রাক্তন সহকারি শিক্ষা কর্মকর্তা মতিউর রহমান, পিটিআই ইন্সট্রাক্টর নেফাউর রহমান, তারাপুর কলেজের প্রভাষক বাহারুল ইসলাম বেনজির, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এবং আল-মাহী এন্টার প্রাইজের পরিচালক ইব্রাহীম আলী, শিবগঞ্জ উপজেলা কৃষকলীগ সভাপতি তুষার মন্ডল, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য আব্দুল বাশির উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক আশিফ আহমেদ সৌরভ, ও বশির আহমেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানা, সহ-সভাপতি ইব্রাহীম আলী, সাধারণ সম্পাদক আশিফ আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক সোহান মন্ডল, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল জাব্বার জনি, সাবেক ছাত্রনেতা সুমন হায়দার ও মেসবাহুল মেসবাহ সহ স্থানীয় আরো নেতা ও কর্মীরা ।

পোস্টটি শেয়ার করুন