এবার করোনাভাইরাসে আক্রান্ত চিত্রনায়িকা পপি

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৩:৩৯ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০২০

বিনোদন ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত জনপ্রিয় নায়িকা পপি। করোনারর শুরু থেকেই নিজ এলাকা খুলনাতে গত পাঁচ মাস ধরে অবস্থান করছেন তিনি।

শুক্রবার (২৪শে জুলাই) খুলনা থেকে মুঠোফোনে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করছেন। করোনার সময়ে বাড়িতে থেকেও শেষ রক্ষা পেলেন না তিনি। 
নায়িকা পপি বলেন, ‘বেশ কিছুদিন থেকে শরীরে জ্বর ছিল, সঙ্গে কাশি। মাঝে জ্বর কমেও গিয়েছিল। কিন্তু শরীর দুর্বল হওয়ায় কিছুই ভালো লাগছিল না। একসময় শ্বাসকষ্ট বেড়ে গেলে আমাকে পরিবারের লোকেরা করোনার নমুনা পরীক্ষা করাতে পরামর্শ দেন। করোনার নমুনা দেওয়ার পর গত বৃহস্পতিবার রিপোর্ট পজিটিভ আসে।’
তিনি জানান, ‘এখন শ্বাসকষ্ট আগের চেয়ে বেশি হয়েছে। তবে জ্বর, মাথা ব্যথা কমে গেছে। কিন্তু খাওয়ার রুচি পরিবর্তন হয়েছে। শরীর খুব দুর্বল। পরিবারের লোকদের থেকে আলাদা থাকছি। পারিবারিক ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’
চিত্রনায়িকা পপি ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ ছায়াছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। কিন্তু তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র কুলি।
এরপর ১৯৯৮ সালে রিয়াজের বিপরীতে বিদ্রোহ চারিদিকে, ১৯৯৯ সালে মান্নার বিপরীতে কে আমার বাবা ও লাল বাদশাহ তার ব্যাপক জনপ্রিয়তা এনে দেয়।

পোস্টটি শেয়ার করুন