করোনায় আক্রান্তদের বাড়ি বাড়ি পৌছে যাচ্ছে মেয়র লিটনের উপহার

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২০

ডেস্ক নিউজঃ মহানগরীতে করোনাভাইরাসে আক্রান্ত রোগীরা উপহার হিসেবে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজ পাচ্ছেন। ১৪ পদের এই খাদ্য সামগ্রীর এই প্যাকেজ কাউন্সিলরদের মাধ্যমে করোনায় আক্রান্তদের বাড়ি বাড়ি পৌছে দেওয়া হচ্ছে। ১৮ জুলাই পর্যন্ত ৫৫০জন করোনা রোগী এই উপহার পেয়েছেন।

৩০ কেজির একটি বস্তা চাল, আরেক বস্তায় ১৩ পদের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী। বস্তার উপরে চিরকুটে লেখা ‘ভয় নেই, আমরা আপনার পাশে আছি, সুস্থতা কামনায় এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, মেয়র, রাজশাহী সিটি কর্পোরেশন’। এভাবেই অভয় দিয়ে করোনায় আক্রান্তদের বাড়ি বাড়ি পৌছে যাচ্ছে মেয়রের উপহার। প্রতিটি ব্যক্তি পাচ্ছেন ৩০ কেজির এক বস্তা চাল, ৫ কেজি আটা, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, ২ কেজি চিনি, ২ কেজি পেঁয়াজ, ৩ লিটার তেল, ১ কেজি লবন, ৫০০গ্রাম সুজি, ৫০০গ্রাম আদা, ৫০০গ্রাম রসুন, ২০০গ্রাম চা, ৫০ গ্রাম লং ও ২টি সাবান।

উল্লেখ্য, গত ২৮ জুন এই কার্যক্রম শুরু হয়। এই কার্যক্রম ছাড়াও করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ কর্মহীন, গরীব, অসহায় ও নিম্নআয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন।
এ ব্যাপারে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা রোগী শনাক্ত হলে সেই ব্যক্তির বাড়িটি লকডাউন করা হচ্ছে। লকডাউনে থাকা পরিবারগুলোর যাতে কোন সমস্যা না হয়, সেজন্য প্রতি পরিবারকে অন্তত ১৫ দিনের খাবার দেওয়া হচ্ছে। কাউন্সিলররা করোনায় আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারের নিয়মিত খোঁজখবর নিচ্ছেন। করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন, অসহায়, গরীব মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে অব্যাহতভাবে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।

পোস্টটি শেয়ার করুন