করোনা ভ্যাকসিন নিয়ে কেন্দ্রীয় যুবলীগের সদস্য শহিদুল সরকারের উদ্যোগে ক্যাম্পেইন ও ফ্রী রেজিষ্ট্রেশন

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মো: শহিদুল ইসলাম সরকারের উদ্যোগে করোনা ভ্যাকসিন নিয়ে অপপ্রচার রোধ ও মেহেনতি অবহেলিত মানুুষের কল্যানে ফ্রী রেজিস্ট্রেশনের ক্যাম্পেইন করা হয়।

১৫ ফেব্র্রুয়ারি সোমবার চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলার ৬ টি স্থানে হরিপুর বোর্ড ঘর সংলগ্ন মসজিদ মোড়, শিয়ালা কলোনি মোড়, নিমতলা মোড়, কল্যানপুর মোড়, মসরকারি কলেজ মোড় ও শান্তি মোড়ে এই ক্যাম্পেইন চালানো হয়।

ক্যাম্পেইন চলাকালীন করোনা ভ্যাকসিন নিয়ে অপপ্রচার সম্পর্কে সতর্ক করা হয় জনসাধারণ কে। সেই সাথে ফ্রী নিবন্ধন করা হচ্ছে।

ভ্যাকসিন নিয়ে ক্যাম্পেইন ও ফ্রী রেজিষ্ট্রেশনের মুল উদ্যোক্তা বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মোঃ শহিদুল ইসলাম সরকার বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রম ও ঐকান্তিক প্রচেষ্টায় যখন করোনাকে সফলভাবে মোকাবেলা করে দ্রুত সময়ের মধ্যে পর্যায়ক্রমে জনসাধারণের মাঝে ভ্যাকসিন পৌঁছে দেওয়া হচ্ছে তখন একটি চক্র ভ্যাকসিন নিয়ে অপপ্রচার করছে। আমাদের লক্ষ্য ভ্যাকসিন নিয়ে ভীত না হয়ে নিশ্চিন্তে ও সহজে ভ্যাকসিন যাতে সবাই নেন সেই জন্য এই ক্যাম্পেইন। ইতিমধ্যে জনগণের বিপুল পরিমাণ সাড়া পাওয়া গেছে। আশা করি চাঁপাই নবাবগঞ্জ জেলার মানুষ করোনা ভ্যাকসিন নিয়ে আতঙ্ক নয় স্বাচ্ছন্দ্যে এটি গ্রহণ করবে। জনগণকে সচেতন করতে আমাদের এই কার্যক্রম ধারাবাহিক ভাবে চলবে। “

পোস্টটি শেয়ার করুন