কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার তিন কৃতি সন্তান

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদে মনোনীত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার তিন কৃতি সন্তান খাদিজাতুল কুবরা, আতিকুল ইসলাম আতিক ও মোঃ মাহফুজুর রহমান।

আজ ৩১ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত শুন্য পদে তাদের মনোনীত করা হয়।

চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলার খাদিজাতুল কুবরা মনোনীত হয়েছেন সহ-সভাপতি হিসেবে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি সাহিত্য বিভাগের শিক্ষার্থী ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন।এছাড়াও তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। গত জাতীয় নির্বাচনে চাঁপাই নবাবগঞ্জ-৩ আসনের নির্বাচনী সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন।

উপ-অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের আতিকুল ইসলাম আতিক। তিনি চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

উপ-ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের শিক্ষার্থী মাহফুজুর রহমান।তাঁর বাড়ী জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ফজলুল হক মুসলিম হল সংসদের নির্বাচিত জিএস ও হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক। এছাড়াও তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক ও ফজলুল হক মুসলিম হল ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ছিলেন।

পোস্টটি শেয়ার করুন