গোমস্তাপুর করোনা সচেতনতায় সাইকেল র‍্যালী, মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১০:৩৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২০

গোমস্তাপুর প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলায় মুজিব শতবর্ষ ও করোনা সচেতনতা সৃষ্টির লক্ষে সাইকেল র‌্যালি, মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেছে পূরণর্ভবা মুক্ত স্কাউট গ্রুপ।

বৃহস্পতিবার সকালে উপজেলা চত্তরে সংক্ষিপ্ত আলোচনা সভার মাধ্যমে এ কার্ক্রমের উদ্ভোধন করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান।

পূণর্ভবা মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি ড.আতিকুর রাহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকার্তা ডাঃ মাসুদ পারভেজ, হোগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার জাহান, রহনপুরে পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ আব্দুল মালেক। এবং সংগঠনের সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান রুবেল এসময় উপস্থিত ছিলেন রহনপুর শিল্প ও বনিক সমিতির সভাপতি সৈয়দ ফারুক হোসেন, রহনপুর স্টেশন বাজার ব্যবসায়ী বহুমুখী কল্যান সমিতির সভাপতি নাজমুল হুদা খান রুবেল, গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ইনচার্জ আব্দুস সাত্তার প্রমুখ।

সভাশেষে একটি সাইকেল র্্যালী রহনপুর পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ ও বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করে। উল্লেখ্য যে এই সময় তারা দুই হাজার মাক্স ও ৫০০ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন

পোস্টটি শেয়ার করুন