গোমস্তাপুর থানার বোয়ালিয়া ইউনিয়ন বিট পুলিশিং কার্যালয় এর মতবিনিময় সভা

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২০

গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জহ)প্রতিনিধিঃচাঁপাই নবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলার ৬নং বোয়ালিয়া ইউনিয়নে বিট পুলিশিং কার্যালয় এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে বোয়ালিয়া ইউনিয়ন কার্যালয়ের প্যানেল চেয়ারম্যান শুকুর উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর থানা ইনচার্জ দিলীপ কুমার দাস।

তাঁর বক্তব্যে বলেন, শুধু বোয়ালিয়া ইউনিয়ন নয়, উপজেলার যে কোন সমস্যার সমাধান এর জন্য আপনার থানা সাহায্য নিতে কোন সমস্যায় পড়লে সরাসরি আমাকে অবহিত করবেন।আমি এই উপজেলার মাদক ও সন্ত্রাসের কোন আখড়া রাখবো না।এই উপজেলাকে আমি পরিষ্কার পরিচ্ছন্নতার করার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো।থানায় যে কোন অভিযোগ করাতে, কোন আর্থিক ভোগান্তিতে পড়লে আমাকে জানাবেন।যে কোন সামাজিক সমস্যার জন্য আমাকে অবহিত করবেন, আমি তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবো। আপনারা শুধু আমাকে তথ্য দিন, তারপরে দেখে নেন আমি কি করি?

আরও বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান লালু,এ,এস,আই জয়নাল আহমদ, ইউপি সদস্য আলতানুর বেগম, বোয়ালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল ইসলাম,কালুপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সালেহ উদ্দিন বাবলু প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন