চাঁপাইনবাবগঞ্জে গাঁজা-ফেনসিডিলসহ ৩ ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জে পৃথক ২টি অভিযান পরিচালনা করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল। অভিযানে ৩২০ বোতল ফেনসিডিল ও ৩ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শেখটোলা এলাকার মো. ধুলু শেখের ছেলে মো. জাহির ওরফে জাহিদ (৪৮), একই উপজেলার পারচৌকা গ্রামের তাহাসান আলীর ছেলে মো. বিকল ওরফে বিকাশ (২৭) ও মৃত তাজুমুদ্দিনের ছেলে জাহাঙ্গীর ওরফে পাঁচু (৪২)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত পৌণে ১টার দিকে শিবগঞ্জ শেখটোলা এলাকা থেকে ৩২০ বোতল ফেনসিডিলসহ জাহিরকে হাতেনাতে আটক করা হয়। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

অপরদিকে একইদিন সকাল সাড়ে ৬টার দিকে সদর উপজেলার হরিপুর ক্লাবমোড়ে অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজাসহ বিকাশ ও পাঁচুকে হাতেনাতে আটক করে ডিবি পুলিশ। এ সময় বড় ট্রাভেল ব্যাগ থেকে ৩কেজি গাঁজা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদারের নির্দেশনায় ও এসআই আসগর আলীর নেতৃত্বে এসআই আরিফসহ সঙ্গীয় ফোর্স অভিযান দুটি চালায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এদুটি ঘটনায় সদর মডেল থানা ও শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়।

পোস্টটি শেয়ার করুন