চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় পলিটেকনিকের দুই শিক্ষার্থী নিহত

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

ট্রিবিউন ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় পলিটেকনিকের দুজন শিক্ষার্থী নিহত হয়েছে। । বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১টায় মহানন্দা টোল প্লাজায় এ দূর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীরা হলেন; সেলিমের ছেলে মোস্তাফিজুর রহমান(২০), ও সিরাজুল ইসলামের ছেলে মিনারুল ইসলাম (২০)।

জানা যায়; চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের ব্যবাহারিক পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মহানন্দা টোল প্লাজার সামনে পিছন থেকে একটি ট্টাক ধাক্কা দেয়। গুরুতর জখম হলে তাদেরকে আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত ২ সহপাঠী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগ মহল্লার ভাড়াটিয়া, পুরাতন বাজার পেয়াজ আড়তদার এলসি ব্যবসায়ি মো. সেলিমের ছেলে মো. মোস্তাফিজুর রহমান (১৯)। তাদের দেশের বাড়ি গোপালগঞ্জ জেলা ও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মিল্কি বিদিরপুর মহল্লার সিরাজুল ইসলামের ছেলে মো. মিনারুল ইসলাম (২০)।

সদর আধুনিক হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের ডাক্তার, ওসি মোজাফফর হোসেন এ প্রতিবেদককে জানান, সোনামসজিদ স্থলবন্দর থেকে ছেড়ে আসা দ্রুত গতির একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২০-৬৮৫৫) বিপরীত দিক থেকে আসা ২ জন বাইসাইকেল আরোহীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারায় তারা।

নিহতদের ব্যবহৃত বাই সাইকেল


১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল সোয়া ১১টার দিকে সড়ক দুর্ঘটনাটি ঘটে। ২ জনের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন এসআই আবদুল কাদের। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

পোস্টটি শেয়ার করুন