চাঁপাইনবাবগঞ্জ শহরে ককটেল বিস্ফোরণের ঘটনায় বোমা ও দেশীয় অস্ত্র সহ দুইজন গ্রেফতার

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৫:৩৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জে দু-গ্রুপের আধিপত্যের জের ধরে রবিবার শহরের আলিনগর বিদিরপুরে তিনটি ককটেল বিস্ফোরণ ঘটনার সাথে জড়িত দুইজন কে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত ২ জন আসামী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের আলীনগর রেল বাগান এলাকার মোসা. মরিয়ম বেগম ও মৃত মঞ্জুরের ছেলে মো. নাগর ওরফে সাব্বির (২৬)। নাগরের শশুর ১৫ নং ওয়ার্ড মসজিদ পাড়ার ইউসুফ আলী। আরেক আসামী বিদিরপুর পুল পাড়ার মোসা. শিল্পি বেগম ও লাল মোহাম্মদের ছেলে শহিদুল ইসলাম ওরফে শিমুল (২৬)

পরে গ্রেফতারকৃত আসামি নাগর ওরফে সাব্বির এর দেওয়া তথ্যে শহরের আলিনগর মিল্কিপাড়ার খাজিমুদ্দিনের বাড়ির পিছন থেকে বালতিতে রাখা বোমা ও দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

এসব ঘটনায় বিস্ফোরক আইনে ৩টি মামলা দায়ের করা হয়েছে সদর মডেল থানায়।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন জানান, ২৫ জানুয়ারি সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে বিদিরপুর মোড় থেকে বিস্ফোরক মামলার ২ জন আসামী কে গ্রেপ্তার করা হয়।

অভিযানটি এসআই আলমগীর কবির, শিশুতোষ, সাইফুল, নাহিদাসহ সঙ্গীয় ফোর্স চালায়। ২৪ জানুয়ারি রোববার মামলাটি হয়। মামলা নং- ৪০। বিস্ফোরক দ্রব্য আইন। আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি মোজাফফর হোসেন।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারের জেরে গত রবিবার সন্ধ্যায় আলীনগরের বিদিরপুর মোড়ে সন্ত্রাসীরা ৩টিমোটরসাইকেলে ৫ থেকে ৬ সন্ত্রাসী মুখে মাস্ক ও হেলমেট পরে বিদিরপুর মোড়ে পাঁচটি ককটেল নিক্ষেপ করে। সেখানে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায় তারা। এ সময় ৩টি ককটেল বিস্ফোরণ হয় এবং ২টি অবিস্ফোরিত থেকে যায়।

এ সময় ককটেলের আঘাতে এক পথচারি চোখে আঘাতপ্রাপ্ত হয়েছেন। আহত পথচারির নাম শামীম (৪০)। আহত শামীম চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মিল্কি মোড়ের সাদিকুল ইসলামের ছেলে। এর আগেও একাধিকবার দু-গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

পোস্টটি শেয়ার করুন