জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্রলীগের

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস,১৭ আগস্ট সিরিজ বোমা হামলায় ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ।

আজ বিকেলে শহরে টাউন ক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিলে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি অারিফুর রেজা ইমন ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ডাঃ সাইফ জামান আনন্দ ।
আলোচনা সভা শেষে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস,১৭ আগস্ট সিরিজ বোমা হামলায় ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ,সহ-সভাপতি সাব্বির আহমেদ,আতিকুর রহমান তাসলিম,জাহিদ হাসান পরশ,ইমতিয়াজ মাশরুর কুইক,যুগ্ম সাধারণ সম্পাদক কাওসার আহমেদ সাগর, আসাদুজ্জামান আসাদ, আব্দুল আওয়াল তুষারসহ জেলার নেতৃবৃন্দসহ উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগের সভাপতি -সাধারণ সম্পাদকসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন