টিপিবি’র আহবানে ক্যান্সার আক্রান্ত মায়ের পাশে দাঁড়ালেন ডিসি ফুড সেফাউর রহমান

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ সততা একতা ও মানবিকতা মূলমন্ত্রে গঠিত টিম পজিটিভ বাংলাদেশ এর মাধ্যমে মরণ ব্যাধী ক্যান্সার আক্রান্ত মায়ের পাশে দাঁড়ালেন চাঁপাই নবাবগঞ্জ জেলার কৃতি সন্তান, মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার খাদ্য নিয়ন্ত্রক মোঃ সেফাউর রহমান।

নেত্রকোনা জেলা ছাত্রলীগের একনিষ্ঠ একজন কর্মীর মা, দীর্ঘদিন যাবৎ মরনব্যাধী ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে যাবতীয় চিকিৎসা গ্রহণ করে চলেছেন। ক্যান্সার চিকিৎসা ব্যায়বহুল হওয়ায় বর্তমানে সেই মায়ের চিকিৎসা বন্ধের পথে ছিলো।

টিম পজিটিভ বাংলাদেশ (টিপিবি)এর আহবানে সেই মায়ের চিকিৎসার জন্য আর্থিক অনুদান দেন ডিসি ফুড মোঃ সেফাউর রহমান।

এবিষয়ে টিম পজিটিভ বাংলাদেশ (টিপিবি) এর প্রতিষ্ঠাতা সদস্য, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর কাছে জানতে চাইলে তিনি জানান, নেত্রকোনা জেলা ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী স্নেহের ছোটবোন সাবরিনা আমাকে, তার মায়ের ক্যান্সারের বিষয়টি অবগত করে। আমি টিম পজিটিভ বাংলাদেশ (টিপিবি)এর অন্যতম সদস্য মাদারীপুর এবং গোপালগঞ্জ জেলা খাদ্য নিয়ন্ত্রক (ডি.সি ফুড) সেফাউর রহমান ভাইকে জানাই এবং ভাইয়ের প্রতি অনুরোধ করি যে, তিনি যেনো সাবরিনার পাশে দাঁড়ান। এরই ধারাবাহিকতায় সেফাউর রহমান ভাইয়ের সৌজন্যে টিম পজিটিভ বাংলাদেশ (টিপিবি)এর পক্ষ থেকে সাবরিনার মায়ের চিকিৎসার জন্য আমরা আর্থিক সহায়তা প্রদান করেছি।

পোস্টটি শেয়ার করুন