দেশরত্ন শেখ হাসিনার কারাবন্দী দিবসে বাংলাদেশ ছাত্রলীগের দোয়া মাহফিল ও প্রার্থনা সভা

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২০

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষ্যে তাঁর মঙ্গলকামনায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল ও জগন্নাথ হলের কেন্দ্রীয় মন্দিরে প্রার্থনাসভা করেছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

অাজ বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে পবিত্র কুরআন তেলাওয়াত ও দোয়ার অায়োজন করা হয়।অাধুনিক সমৃদ্ধ বাংলাদেশ ও জাতির কল্যাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করে বিভিন্ন দুরুদ শরীফ কুরআন তেলাওয়াত সহ দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের ইমাম।
রাত ৮ টায় জগন্নাথ হল উপাসনালয়ে প্রার্থনা সভা করে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও মঙ্গলকামনা করা হয়।
দোয়া মাহফিল ও প্রার্থনাসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য, ঢাকা বিশ্ববিদ্যাল ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুসাইন সাদ্দাম মহানগর উত্তর সাধারণ সম্পাদক রিদয় ও দক্ষিণ এর সাধারণ সম্পাদক যুবায়ের রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
উল্লেখ্য ২০০৭ সালের এই দিনে তৎকালীন বিতর্কিত তত্ত্বাবধায়ক সরকার দেশরত্ন শেখ হাসিনাকে মিথ্যা মামলায় গ্রেফতার করে পরে ছাত্র জনতার দূর্বার অান্দোলনে ২০০৮ সালের ১১ জুন মুক্তি দিতে বাধ্য হয়।
অাগামীকাল দেশব্যাপী ছাত্রলীগ দোয়া মাহফিল ও প্রার্থনা সভা কর্মসূচি পালন করবে বাংলাদেশ ছাত্রলীগ।।

পোস্টটি শেয়ার করুন