ধর্ষকদের বিচার ও দূর্নীতিবাজদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে চাঁপাই নবাবগঞ্জ জেলা জাতীয় যুবজোট

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

ডেস্ক নিউজঃসারাদেশে সংঘঠিত ধর্ষণের বিরুদ্ধে ও এর সাথে জড়িত প্রকৃত ধর্ষকদের বিচার এবং স্বাস্থ্য খাতসহ সকল স্তরের দূর্নীতিবাজদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জাতীয় যুব জোট চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

শনিবার বেলা ১১ টায় নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে এই কর্মসূচী পালন করা হয়।

জাতীয় যুব জোট ,চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মো. তরিকুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সারোওয়ার্দ্দী ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, যুগ্ম সাধারণ সম্পাদক আবু হেনা বাবলু, সহ-সভাপতি আব্দুল হামিদ রুনু, জাসদ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল মজিদ, পৌর জাসদের সভাপতি গোলাম মোস্তফা সবুর, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর বেবি, জাসদ ছাত্রলীগ নবাবগঞ্জ সরকারি কলেজ শাখার সভাপতি তসিকুল রেজা তনু, সাধারণ সম্পাদক আসিফ ইয়াসির, জাতীয় শ্রমিক জোটের সভাপতি সাহজামান প্রমুখ।

অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, এ দেশে নারীরা এখনো সুরক্ষিত নয়। তাদের অবাধ চলাচলে এখনো নানা প্রতিবন্ধকতার সৃষ্টি হচ্ছে। আর কিছু কুলাংগারের লোলুপ দৃষ্টির কারণে নারীরা হচ্ছে ধর্ষিত। আর তাই ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধের স্থায়ী সমাধানে কঠোর আইন প্রয়োগের দাবী জানানো হয় মানববন্ধন থেকে।

পাশাপাশি স্বাস্থ্য খাতসহ সকল ক্ষেত্রে দূর্নীতিবাজ ও রাষ্ট্রীয় লুটেরাদের গ্রেফতার করে বিচারের আওতায় আনা এবং বৈশ্বিক মহামারি করোনার কারণে দেশে বিদেশে চাকুরিচ্যুতদের আর্থিক সহযোগীতা ও পূনর্বাসনের দাবী জানান মানববন্ধনে আগত বক্তারা ।

পোস্টটি শেয়ার করুন