ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবিতে আলোক প্রজ্বলন করেছে গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগ

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ২:১৮ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ সারাদেশে নারীর প্রতি সহিংসতা বন্ধ, ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড এবং ধর্ষণ -সহিংসতায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে আলোক প্রজ্জ্বলন করেছে গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগ।

কেন্দ্রীয় ছাত্রলীগের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বুধবার সন্ধ্যা ৭ টায় চাঁপাই নবাবগঞ্জ জেলার রহনপুর কলেজ মোড়ে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে গৃহবধুকে শ্লীলতাহানি ধর্ষণচেষ্টা ও নির্যাতন,লক্ষীপুরের রামগতিতে বিধবা নারীকে গণধর্ষণ, ভোলার চরফ্যাশনে গৃহবধুকে ধর্ষণ, গোপালগঞ্জের কোটালিপাড়ায় স্কুল ছাত্রিকে ধর্ষণ, কুষ্টিয়ার মিরপুরে মাদ্রাসা শিক্ষার্থী ধর্ষণ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণ, সিলেটের এমসি কলেজ, খাগড়াছড়ি ও সাভারে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনার প্রতিবাদ জানিয়ে, নারীর প্রতি সহিংসতা বন্ধে এবং এ সকল ঘটনার সাথে জড়িত সকলকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানানো হয়।

আলোক প্রজ্বলন কর্মসূচিতে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাওসার আহমেদ সাগর, সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ প্রিন্স,
দপ্তর সম্পাদক জনি বিশ্বাস,আইন সম্পাদক আরিফুল ইসলাম জয় সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন