নাচোলকে আধুনিক পৌরসভা হিসেবে গড়তে চান মেয়র পদে মনোনয়ন প্রার্থী রয়েল বিশ্বাস

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১:৩০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন নাচোল পৌরসভা নির্বাচন উপলক্ষে সুধী সমাজের সাথে মতবিনিময় সভা করেছে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মোঃ রয়েল বিশ্বাস।

শুক্রবার সন্ধ্যায় চাঁপাই নবাবগঞ্জ জেলার নাচোল জাতীয় শ্রমিকলীগের কার্যালয়ে পৌরসভার বিভিন্ন মসজিদের ইমামদের সাথে মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মতবিনিময় ও দোয়া অনুষ্ঠানে মেয়র পদপ্রার্থী রয়েল বিশ্বাস বলেন,’মেয়র নির্বাচিত হয়ে নাচোল পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলতে চায়।এজন্য সকলের সহযোগিতা ও সমর্থন চাই। আমি জনগণের সেবা করার জন্য জনপ্রতিনিধি হতে চাই। ‘
এসময় তিনি সবার কাছে দোয়া কামনা করেন।

এছাড়া তিনি আজ রাতে আসন্ন নাচোল পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে ১,৩,৪,৫,৬,৮,ও ৯ ওয়ার্ড নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও লিফলেট বিতরণ করেন।

আগামী পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হয়ে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চান সাবেক এই ছাত্রলীগ নেতা। আগামী নির্বাচনকে সামনে রেখে গণসংযোগে করে যাচ্ছেন প্রতিনিয়ত।

চাঁপাই নবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য, নাচোল উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি ও নাচোল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তৃণমূলে কথা বলে জানা যায় আগামী পৌরসভার নির্বাচনে বেশিরভাগ ভোটার নতুন মুখ চাইছে,সেক্ষেত্রে তরুণ নেতা হিসেবে রয়েল বিশ্বাস অনেকটা এগিয়ে।

উল্লেখ্য নির্বাচন কমিশনের পরিকল্পনা অনুযায়ী আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হবে পৌরসভা নির্বাচন।

পোস্টটি শেয়ার করুন