পৌর আওয়ামী লীগের অগঠনতান্ত্রিক কর্মকান্ডের বিরুদ্ধে সংবাদ সম্মেলন জেলা আওয়ামী লীগ সভাপতি’র

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ চাঁপাই নবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের কার্যক্রমকে অনৈতিক ও উদ্দেশ্য প্রণোদিত আখ্যা দিয়ে সংবাদ সম্মেলন করেছেন চাঁপাই নবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো: মঈনুদ্দিন মন্ডল।

সংবাদ সম্মেলনে ঘোষণা করা হয় পরবর্তীতে যেখানে পৌরসভার ওয়ার্ড কমিটির সম্মেলন হবে সেখানেই প্রতিহত করা হবে।

বৃহস্পতিবার দুপুরে তার নিজস্ব বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতির পক্ষে পৌর আওয়ামী লীগের সদস্য ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. গোলাম রাব্বানী লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে অভিযোগ করা হয় পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উদ্দেশ্য প্রণোদিত হয়ে পৌর নির্বাচনের আগে বিভিন্ন ওয়ার্ডে কমিটি গঠনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। পৌর নির্বাচনের আগে কমিটি গঠন বন্ধ রাখার নির্দেশ সত্ত্বেও তারা হাইব্রিড ও বিতর্কিত লোকজনকে নেতৃত্বে নিয়ে এসেছে।
১০ নং ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকের বাসভবনে ককটেল হামলা চালিয়ে দলীয় নেতাকর্মীদের মাঝে ভীতি সঞ্চার ও বিভিন্ন উপদলে বিভক্ত করা হচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলন এর লিখিত বক্তব্য


এ ব্যাপারে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে জানান, ৭নং ওয়ার্ডের পৌর আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হয়েছে, যা পূর্বনির্ধারিত। সম্মেলন অনুষ্ঠানে জেলা সভাপতি মইনুদ্দিন মণ্ডলকে প্রধান অতিথি করে চিঠি দেয়া হয়েছে। এখন তিনি কেন সংবাদ সম্মেলন করেছেন এটা জানা নেই।
সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন চাঁপাই নবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, স্বাধীনতা চিকিৎসক পরিষদ চাঁপাইনবাবগঞ্জের সভাপতি ও পৌর আওয়ামী লীগের সদস্য ডাক্তার গোলাম রাব্বানী, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. এরফান আলী, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ শামসুদ্দিন হাজী বাবলু, ১ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নাসরুম মিনাল্লাহ বাচ্চু, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদুল ইসলাম, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার, ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন শওকত, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাবেক যুবলীগ নেতা মেজবাউল জাকের জঙ্গি প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন