প্রতিষ্ঠাবার্ষিকীতে সাবেক সভাপতি-সাধারণ সম্পাদকদের সম্মাননা প্রদান করলো জেলা ছাত্রলীগ

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১:৫২ পূর্বাহ্ণ, জানুয়ারি ৫, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ প্রাচীনতম ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যে অন্যতম ছিলো ১৯৭০ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত জেলার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক দের এক মঞ্চে সম্মাননা প্রদান করা।

সম্মাননা হিসেবে সাবেকদের হাতে ক্রেস্ট তুলে দেন চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নাহিদ শিকদার ও সাধারণ সম্পাদক ডাঃ সাইফ জামান আনন্দ।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ হাফিজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান বেনু, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাবেক সভাপতি আব্দুল হাই, সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, সাবেক সভাপতি আনোয়ারুল কবির, সাবেক সভাপতি আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান তোতা, সাবেক সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম রুমু, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি রাকিবুল হাসান বিরু, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাপ হোসেন, সাবেক সভাপতি এইচএম ফায়জার রহমান কনক, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমান, সাবেক সভাপতি সাকিউল ইসলাম সকিল, সাবেক সভাপতি আরিফুর রেজা ইমন।সবার হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এছাড়াও প্রয়াত সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এম এর স্ত্রী, সাবেক সভাপতি সানাউল হক পিন্টুর পরিবারের সদস্যের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

আনন্দ র‍্যালী

দিনব্যাপী আয়োজনে প্রথমে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আনন্দ র‍্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে সরকারি কলেজ মাঠে আলোচনা সভা ও সাবেক দের সম্মাননা প্রদান করে জেলা ছাত্রলীগ।

এসময় সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে কেক কাটা হয়। পরে রক্তদান কর্মসূচী পালন করে জেলা ছাত্রলীগ।

পোস্টটি শেয়ার করুন