বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন তুললেন রাবি ছাত্রলীগের সাবেক সভাপতি মুন

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২০

বিশেষ প্রতিনিধিঃঃ পাবনা বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন তুলেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহিম হোসেন মুন।

আজ সোমবার দুপুরে আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয়ে তিনি এই মনোনয়ন ফর্ম তুলেন।
আগামী ১০ ডিসেম্বর বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

করোনায় আক্রান্ত হয়ে ১১ সেপ্টেম্বর পাবনার বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল কাদের মৃত্যুবরণ করায় শূন্য পদ তৈরি হয়।

চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ইব্রাহিম হোসেন মুনের রয়েছে বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ার। রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুঃসময়ে বিএনপি -জামাতের রক্তচক্ষু উপেক্ষা করে সভাপতি হিসেবে ২০০৪ থেকে ২০১০ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। বিভিন্ন সময় বিএনপি জামাতের হামলা মামলার শিকার মুন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষে রাজনীতি করতে গিয়ে মৌলবাদীদের চক্ষুশূলে পরিনত হন তিনি।

উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী ইব্রাহিম হোসেন মুন যোগ্যতা,দলীয় ত্যাগ ও জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে। তৃণমূলের নেতাকর্মীরাও চান একজন শিক্ষিত ও দীর্ঘদিনের রাজপথের ত্যাগী সাবেক এই ছাত্রনেতা মনোনয়ন যেন পায়।

বেড়া উপজেলা আওয়ামী লীগের একজন নেতা বলেন, ইব্রাহিম হোসেন মুন আমাদের এলাকার একজন কৃতি সন্তান। মৌলবাদীদের বিপক্ষে রাবিতে ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে এসেছেন সফলভাবে। বেড়া উপজেলার আওয়ামী লীগের রাজনীতি ও জনগণের জন্য তার বিকল্প নেই।

পোস্টটি শেয়ার করুন