মেসে অবস্থানরত শিক্ষার্থীদের খোঁজ খবর নিতে ছুটে যাচ্ছেন রাবি প্রক্টর

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ করোনাকালীন মেসে অবস্থানরত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের খোঁজ খবর নিতে ছুটে যাচ্ছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও অতিঃ দা ছাত্র উপদেষ্টা অধ্যাপক লুৎফর রহমান।

তিনি আজ রবিবার বিশ্ববিদ্যালয় সংলগ্ন স্টেশন বাজার, মেহেরচন্ডি, জমিদারের মোড়ে অবস্থিত বিভিন্ন মেসে থাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় তিনি শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যার সমাধান নিয়ে আলোচনা করেন।

এর আগে গত বৃহস্পতিবার প্রক্টর বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর, মির্জাপুর, মন্ডলের মোড় সংলগ্ন এলাকার বিভিন্ন মেসে অবস্থানরত রাবি শিক্ষার্থীদেরও সার্বিক খোঁজ খবর নিতে ছুটে যান।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের এমন উদ্যোগে সন্তোষ প্রকাশ করেছে সাধারণ শিক্ষার্থীরা।

রাবি শিক্ষার্থী ফয়সাল আলম বিশ্বাস বলেন, প্রক্টর স্যার একজন সত্যিকারের অভিভাবকের ভূমিকা পালন করছেন।ক্যাম্পাস বন্ধ থাকলেও টিউশনি ও পড়াশোনার জন্য মেসে অবস্থান করছি। স্যারের এমন উদ্যোগ সত্যি প্রশংসনীয়।

এবিষয়ে রাবি প্রক্টর ও অতিঃদাঃ ছাত্র উপদেষ্টা অধ্যাপক লুৎফর রহমান বলেন, দীর্ঘদিন থেকে ক্যাম্পাস বন্ধ থাকায় পড়াশোনার পরিবেশ বজায় রাখতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিভিন্ন মেসে শিক্ষার্থীরা অবস্থান করছে। মেসে অবস্থানকারী শিক্ষার্থীরা বিভিন্ন সমস্যার বিষয় আমাকে জানায়। সরেজমিনে তাদের সার্বিক খোঁজ খবর ও সমস্যা সমাধানের জন্যই এই উদ্যোগ নেওয়া হয়েছে।

পোস্টটি শেয়ার করুন