মেস থেকে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিশ্ববিদ্যালয় সংলগ্ন মির্জাপুর এলাকার এক ছাত্রীনিবাসের দরজা ভেঙে ওই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ শনিবার রাতে উদ্ধার করে নগরের মতিহার থানার পুলিশ।

প্রয়াত মোবাসসিরা তাহসিন ইরা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলায়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. গোলাম রুহুল কুদ্দুস বলেন, “শনিবার রাত ১টার পর নগরের মির্জাপুর এলাকার এক ছাত্রীনিবাসের অন্য শিক্ষার্থীরা পড়াশোনার ব্যাপারে কথা বলার জন্য তাকে ডাকতে গেলে তার কক্ষের দরজা বন্ধ পান।

“বিষয়টি তখনই ছাত্রীনিবাসের মালিককে জানান। ডাকাডাকি করে তার সাড়া-শব্দ না পাওয়ায় ঘরের দরজা ভেঙে ফেলা হয় এবং ভেতরে ওই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ দেখা যায়।”

তিনি আরও বলেন, “রাত ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে তারা ভোর ৪টার দিকে মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছেন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, ওই শিক্ষার্থীর আত্মহত্যা করেছেন।”

বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সভাপতি হাসিবুল আলম বলেন, “কী কারণে এই ঘটনা ঘটলো তা এখনও জানা যায়নি না। তার পরিবার আসলে আর পুলিশ তদন্ত করলেই বিষয়টি বোঝা যাবে।”

তিনি আরও জানান, ইরার তৃতীয় বর্ষের দু’টি পরীক্ষা এখনো বাকি ছিল। ওই পরীক্ষার প্রস্তুতির জন্য মোবাসসিরাসহ এই বর্ষের শিক্ষার্থীরা রাজশাহীতে এসেছেন। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে।
ইতোমধ্যে ওই ছাত্রীর দুলাভাই এসেছেন বলে তারা জানতে পেরেছেন।

পোস্টটি শেয়ার করুন