মেয়র পদপ্রার্থী সৈয়দ মনিরুল ইসলামের উঠান বৈঠক পরিনত হয় জনসমুদ্রে

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৩:২১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন শিবগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদপ্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম ধারাবাহিকভাবে প্রতিটি ওয়ার্ডের জনগণের সাথে উঠান বৈঠক করে যাচ্ছেন।

আধুনিক উন্নত ও পরিচ্ছন্ন পৌরসভা গড়ার লক্ষ্যে তাঁর প্রতিটি উঠান বৈঠকে জনগণের স্বতঃস্ফূর্ত উপচে পড়া সমাগম লক্ষ্য করা গেছে।

রবিবার ২০ সেপ্টেম্বর বিকেলে চাঁপাই নবাবগঞ্জ শিবগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড চক এলাকার আমবাজার প্রাঙ্গণে স্থানীয় জনগণের সাথে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

পরে সন্ধ্যায় ৪ নং ওয়ার্ড দৌলতপুর উপরটোলা খাইরুলের মোড়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
দুটি উঠান বৈঠকেই বিপুল পরিমাণ জনসমাগম হয়ে জনসমুদ্রে পরিনত হয়।

সন্ধ্যার পর ৪ নং ওয়ার্ডে উঠান বৈঠক


এছাড়াও দৌলতপুর উপরটোলায় নুরানি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের খোঁজ খবর নেন সৈয়দ মনিরুল ইসলাম।

এসব উঠান বৈঠকে মেয়র পদপ্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম জনগণের মতামত নেন এবং শিবগঞ্জ পৌরসভা নিয়ে তাঁর উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন।

তিনি বলেন,কথা দিয়ে নয় কাজে আমি প্রমাণ করতে শিবগঞ্জ পৌরসভার জন্য কি করতে পারি। আমি শিবগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হয়ে জনগনের সেবা করতে চাই এবং পৌরসভায় নতুন কিছু দেখাতে চাই।আধুনিক উন্নত ও পরিচ্ছন্ন পৌরসভা উপহার দেওয়া আমার লক্ষ্য।

তিনি এসময় বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রমের কথাও তুলে ধরেন।

উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রাক্তন সহকারি শিক্ষা কর্মকর্তা মতিউর রহমান, পিটিআই ইন্সট্রাক্টর নেফাউর রহমান,তারাপুর কলেজের প্রভাষক বাহারুল ইসলাম বেনজির,শিবগঞ্জ উপজেলা কৃষকলীগ সভাপতি তুষার মন্ডল, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, শিবগঞ্জ উপজেলা ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক মিটুল খান,৩নম্বর ওয়ার্ড কমিশনার যুম্মন আলী,সাবেক কমিশনার যাইদুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলকাস আলী মেম্বার, সাংগঠনিক সম্পাদক লালবাবু ও নুরুল ইসলাম পল্টু,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বেনজির আহমেদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলীরাজ,৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পোস্টটি শেয়ার করুন