রহনপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের ২ নেতা আহত

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ চাঁপাই নবাবগঞ্জ জেলার রহনপুরে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের ২ নেতা আহত হয়েছে। আহতরা হলেন গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শাহরিয়ার আনসারী ও পৌর ছাত্রলীগ নেতা ইমন।
মঙ্গলবার ৪ আগষ্ট রাত ৯.৩০ টার দিকে রহনপুর স্টেশন বাজারে পূর্ব শত্রুতার জের ধরে এঘটনা ঘটে।

সুত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়,রহনপুর রহমত পাড়ার নয়নসহ কয়েকজন তারা রহনপুর ইউনিয়নের কাজীগ্রাম রামদাস বিলে বাইক নিয়ে ঘুরতে যায়। এসময় তাদের বাইকের গতি বেশি থাকায় রহনপুর ইউনিয়ন চেয়ারম্যান শফি আনসারী বেশি গতিতে গাড়ি চালানোর জন্য নিষেধ করলে নয়নসহ তার সাথে থাকা সহযোগীরা তর্কে জড়িয়ে পড়।

সেই জের ধরে বুধবার রাত ৯.৩০ টার দিকে চেয়ারম্যান শফি আনসারীর ভাতিজা শাহরিয়ার আনসারী রহনপুর স্টেশন বাজারে আসলে পূর্ব জের ধরে রহনপুর রহমতপাড়ার নয়ন,আশিক,তমালসহ ১০-১২জন তার উপর হামলা করে। পরে শাহরিয়ার কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনা জানাজানি হলে শাহরিয়ারের পক্ষের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জড়ো হলে আবারও তাদের উপর হামলা করে নয়নের গ্রুপের লোকজন। এসময় পৌর ছাত্রলীগের নেতা ইমনকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা।ইমনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রথমে চাঁপাই নবাবগঞ্জ সরকারি হাসপাতালে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ বিষয়ে পৌর ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বি প্লাবন বলেন,বিএনপি দলীয় চিহ্নিত ক্যাডাররা পূর্বশত্রুতার জের ধরে ছাত্রলীগের দুই নেতার উপর অতর্কিত হামলা করে,এ ঘটনায় জড়িত বিএনপি ক্যাডারদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবি জানাই।

পোস্টটি শেয়ার করুন