রহনপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী সিরাজুল ইসলাম টাইগার

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ রহনপুর পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী গোমস্তাপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম টাইগার। অন্যদের মত তিনিও প্রতিনিয়ত বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে মতবিনিময় ও দোয়া চাইছেন।

ইতিমধ্যে তিনি রহনপুর পৌরসভার খোয়াড়মোড়, বহিপাড়া, পীড়াশন, খয়রাবাদ-জালিবাগান, স্টেশন পাড়া,নুনগোলা সহ বিভিন্ন মহল্লায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে গণসংযোগ করেছেন।

দলীয় মনোনয়নের বিষয়ে সিরাজুল ইসলাম টাইগার জানান,দল আমাকে নৌকা প্রতীক দিলে আমি ১০০% বিশ্বাসী নৌকার বিজয় নিয়ে আসতে পারবো।আমি ছাত্র জীবন থেকে এখন পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শে থেকে বিভিন্ন আন্দোলন সংগ্রামে রাজপথে ছিলাম। আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিবে।

তিনি আরো জানান, আমি রহনপুরের সন্তান এখানকার জনগণের সাথে আমার নাড়ির সম্পর্ক।এখনও আমি ২৪ ঘন্টা আমার দরজা জনগণের জন্য খোলা। যেকোনো সমস্যায় আমি জনগণের পাশে থাকার চেষ্টা করি। গত উপজেলা নির্বাচনে বিভিন্ন বাধা উপেক্ষা করে রহনপুরের সংখ্যাগরিষ্ঠ মানুষ আমাকে ভোট দিয়েছিলেন।

তিনি জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক।আজীবন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করতে চাই। দলের সিদ্ধান্তের বাইরে বিদ্রোহী প্রার্থী হওয়ার চিন্তাও আমার নেই।দল যাকে মনোনয়ন দিবে তার জন্যই আমি কাজ করবো।

গণসংযোগ

সিরাজুল ইসলাম টাইগার সাবেক উপজেলা চেয়ারম্যান ও ১৯৯৬ সালে চাঁপাই-২ আসনে নৌকার মনোনয়ন প্রাপ্ত মরহুম আব্দুল খালেক বিশ্বাসের জামাই।বর্তমানে গোমস্তাপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
রাজনীতিবিদের পাশাপাশি সাংস্কৃতিক ব্যক্তিত্ত্ব হিসেবে পরিচিত।গম্ভীরার একজন জনপ্রিয় শিল্পী হিসেবে দেশব্যাপী পরিচিত।রহনপুরে নিজের হাতে একটি সাংস্কৃতিক সংগঠন গড়েছেন।

এছাড়া তিনি সামাজিক সংগঠন মানবাধিকার কমিশন উপজেলার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।তাছাড়া তিনি গোমস্তাপুর শ্রমিক সংগঠন অটো মালিক সমিতির সভাপতি।
বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ জেলা শাখার সহ-সভাপতি।
গত উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন।

পোস্টটি শেয়ার করুন