রহনপুর রেলস্টেশন পরিদর্শন করলেন পশ্চিমাঞ্চল রেলওয়ে জিএম

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২০

গোমস্তাপুর প্রতিনিধিঃ পশ্চিমাঞ্চল রেলওয়ে জেনারেল ম্যানেজার মিহির কান্তি গুহু শনিবার দুপুরে রহনপুর রেলওয়ে স্টেশন পরিদর্শনে আসেন।এসময় তিনি বিভিন্ন দাবি পূরণের আশ্বাস দেন।

এ সময় তার সাথে সাক্ষাৎ করেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান ১৬টি দাবিব সংবলিত রহনপুর রেলস্টেশন পূর্ণাঙ্গ রেলপথ নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ জানান।

এছাড়া রহনপুর উন্নয়ন ফোরামের সভাপতি আশরাফুল ইসলাম আশরাফ ১২টি দাবি সমূহ একটি স্মারকলিপি প্রদান করেন। পরে নাচোল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন বিভিন্ন দাবি সংবলিত তিনি একটি স্মারকলিপি প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেনারেল ম্যানেজার অজয় কুমার পোদ্দার, প্রধান প্রকৌশলী আবু ফাত্তার মোহাম্মদ মাসুদুর রহমান,সিওপিএস শহিদুল ইসলাম, প্রধান যন্ত্র-প্রকৌশলী কুদরত-ই-খুদা, সিসিএম পশ্চিম আহসান উল্লাহ ভূঁইয়া, প্রধান বৈদ্যুতিক প্রকৌশলী শফিকুর রহমান, সিসিও রেজাউল করিম , চিপ কমান্ডেন্ট আশরাফুল ইসলাম, বিভাগীয় প্রকৌশলী-২ আব্দুর রহিম।
আরও উপস্থিত ছিলেন রহনপুর আম আড়ৎ সমবায় সমিতির সাধারণ সম্পাদক মতিউর রহমান খাঁন,গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আকবর মুক্তি, কাউন্সিলর জাহিদ হাসান মুক্তা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম টাইগার,চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য হালিমা খাতুন প্রমুখ।

পশ্চিমাঞ্চলীয় রেলের জিএম সাংবাদিকদের বলেন, রহনপুর রেলস্টেশন কে পূর্ণাঙ্গ রেলবন্দরে রূপান্তরিত করার জন্য তিনি মন্ত্রণালয়ে একটি সম্ভাব্যতা যাচাইয়ের রিপোর্ট প্রেরণ করেছেন এবং অবৈধ জায়গা চিহ্নিত করার জন্য ভূসম্পত্তি বিভাগের একটি টেকনিক্যাল কমিটি কাজ করছে অতি শীঘ্রই এই অবৈধ জায়গা দখলকারীদের চিহ্নিতকরণের কাজ চলছে। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশ পেলে স্থানীয় প্রশাসন ও রাজনীতিবিদদের সহযোগিতায় জায়গা দখল মুক্ত করা হবে।

পরে তিনি বাংলাদেশ শেষ সীমান্ত বাঙ্গাবাড়ি শিবরামপুর বর্ডার পরিদর্শনে যান।

পোস্টটি শেয়ার করুন