রাজশাহীতে খেলাধুলার উন্নয়নে বিকেএসপি প্রতিষ্ঠার জন্য জমি অধিগ্রহণের কাজ চলছে – মেয়র লিটন

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ ‘খেলাধূলার উন্নয়নে বিকেএসপি প্রতিষ্ঠায় জায়গা বরাদ্ধ পাওয়া গেছে। এখন ভূমি অধিগ্রহণের কাজ চলছে’ বলে জানালেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

আজ শুক্রবার বিকেলে সিপাইপাড়া যুব সমাজের আয়োজনে সিপাইপাড়া কাজিহাটা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পায়রা উড়িয়ে টুর্নামেন্টির শুভ উদ্বোধন ও জার্সি উন্মোচন করেন তিনি।

শুক্রবার বিকেলে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিপাইপাড়া যুব সমাজের সভাপতি ও টুর্নামেন্ট আয়োজন কমিটির আহ্বায়ক মোঃ জানে আলম খান জনি।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, আবারো খেলাধূলায় রাজশাহীতে প্রাণ ফিরে এসেছে। খেলার মাঠগুলো বিভিন্ন টুর্নামেন্টে মুখরিত। মহানগরীতে খেলার মাঠের সংখ্যা কম। যে কয়েকটি খেলার মাঠ আছে, সেগুলো যাতে আর নষ্ট হয়ে না যায়, সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। ফাঁকা জায়গা পেলে নতুন খেলার মাঠ তৈরি করা হবে।

মেয়র আরো বলেন, রাজশাহীর বিভিন্ন উন্নয়ন কাজ চলছে। শিল্পায়ন ও কর্মসংস্থান সৃষ্টিতে প্রচেষ্টা অব্যাহত রয়েছে। ইতোমধ্যে তিনটি শিল্পাঞ্চলের অনুমোদন পাওয়া গেছে। শিল্পাঞ্চল তিনটি প্রতিষ্ঠার কাজ শেষ হলে সেখানে লক্ষাধিক মানুষের কর্মসংস্থান হবে। উত্তরাঞ্চলের মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত ও গবেষণার জন্য মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার কাজ চলমান রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে অনুমোদন দিয়ে একটি কৃষি বিশ্ববিদ্যালয় করতে চাই।

বিশেষ অতিথির হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ মোঃ শওকত আলী, রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য নয়া রহমান। এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও গণমান্য ব্যক্তিবর্গ, টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলের খেলোয়াড় সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন