রাজশাহীতে বঙ্গবন্ধু ও আগস্টের সকল শহীদের স্মরণে দোয়া মাহফিল,শিক্ষা উপকরণ বিতরণ ও মানবভোজ

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদ এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে রাজশাহী মহানগর ছাত্রলীগের সদস্য ও রাজশাহী মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক মোঃ নাবিল হাসানের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল, শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও মানবভোজের আয়োজন করা হয়।
আজ দুপুরে শহীদ এ এইচ এম কামরুজ্জামান মিলনায়তন, সি এন্ড বি মোড়ে এই আয়োজন করা হয়। বঙ্গবন্ধু সহ আগস্টের শহীদদের স্মরণে কাজীহাটা মাদ্রাসার শিক্ষার্থীরা সকালে কুরআন শরীফ খতম দেন।

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।
প্রধান অতিথি নিজ হাতে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন ।প্রতিটি ফাইলে শিক্ষা উপকরণ হিসেবে ছিলো খাতা,কলম,ইরেজার,ক্যালকুলেটর,স্কেল ও জ্যামিতি বক্স।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ তুহিন,আওয়ামী লীগ নেতা জানে আলম, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি ঘোস,সম্পাদক মাহমুদ হাসান, সহ-সভাপতি রমজান আলী জনি, পিয়ারুল ইসলাম পাপ্পু,যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হোসেন, রুবেল সরকার সহ মহানগরের অন্যান্য নেতৃবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন