রাজশাহীর প্রয়াত নেতাদের স্মরণে দোয়া মাহফিল ও খাবার বিতরণ সাবেক ছাত্রলীগ ফোরামের

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০

ডেস্ক নিউজঃ রাজশাহী মহানগর আওয়ামী লীগের প্রয়াত নেতাদের রুহের মাগফেরাত কামনা করে গরীব দুঃখী মানুষের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিলে করেছে সাবেক ছাত্রলীগ ফোরাম,রাজশাহী।

আজ ১৯ সেপ্টেম্বর শনিবার নগরীর গনকপাড়া মোড়ে দুপুর ১ টায় এই খাবার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

খাবার বিতরণ ও দোয়া মাহফিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশন এর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মাহবুব জামান ভুলু,মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম মাসুদুল হক ডুলু, রাজশাহী শহর শাখা বাকশালের সাধারণ সম্পাদক ও সভাপতি রাজশাহী মহানগর শাখা বাংলাদেশ আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুল গফুর মিয়া এবং বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক আহ্বায়ক ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম এর স্মরণে মরহুমদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সাবেক ছাত্রলীগ ফোরামের নফিকুল ইসলাম সেল্টু, জোবায়ের হাসান রুবন, আমিনুর রহমান খান রুবেল, হাসান খান, হায়েস উদ্দিন মাসুম, মীর্জা শাহিন শাহ আলম শোভা, মাসুদ রানা শাহীন, দ্বীন মোঃ বাবু, মিজানসহ মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন