রাজশাহী বিশ্ববিদ্যালয় সোনালী ব্যাংকের শাখা উদ্বোধন

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

রাবি প্রতিনিধি :রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সোনালী ব্যাংকের বিশ্ববিদ্যালয় শাখার উদ্বোধন করা হয়েছে।

সোমবার ১৮ জানুয়ারী দুপুরে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনের প্রধান ফটকে ফিতা কেটে সোনালী ব্যাংক শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাবি উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, আজ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সোনালী ব্যাংক শাখার যাত্রা শুরু হলো। বিশ্ববিদ্যালয়ের শুরু থেকে বিশ্ববিদ্যালয়টি হাটিহাটি পা পা করে আজকের এই বৃহত্তম অবস্থানে এসেছে। বিশ্ববিদ্যালয়ের এই বৃহত্তম জনসংখ্যাকে সেবাপ্রদানের লক্ষে সোনালী ব্যাংক তাদের এই যাত্রা করলেন ।
সুষম সেবা প্রদানের জন্য ব্যাংক স্টাফ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদেরকে এক আত্মিক বন্ধনে আবদ্ধ হওয়ার আহ্বান জানান উপাচার্য ।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, সোনালী ব্যাংক লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আতাউর রহমান প্রধান, সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব মো. আফজাল করিম, রেজিস্টার অধ্যাপক মো. আবদুস সালাম, সোনালী ব্যাংক রাজশাহী অফিসের জেনারেল ম্যানেজার জনাব মীর হাসান মো. জাহিদ প্রমুখ।

প্রসঙ্গত,বিশ্ববিদ্যালয়ে একটিমাত্র ব্যাংক থাকায় লেনদেনর ক্ষেত্রে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের দীর্ঘমেয়াদি প্রক্রিয়ার সম্মুখীন হতে হতো। লেনদেনের এই দীর্ঘমেয়াদী প্রক্রিয়াকে কিছুটা লাঘবের উদ্দেশ্যে সোনালী ব্যাংকের এই শাখাটি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ব্যাংক হিসেবে যাত্রা শুরু করল।

পোস্টটি শেয়ার করুন