র‍্যাব-১২ এর পৃথক অভিযানে ইয়াবা ও ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

ডেস্ক নিউজ: সিরাজগঞ্জের সলঙ্গা ও কামারখন্দে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

র‍্যাব-১২ জানায়,মঙ্গলবার ২৭ অক্টোবর বেলা ১২.০০ হতে ০১.৩০ টা পর্যন্ত গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব আবু আব্দুল্লাহ জাহিদ সহ সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোলচত্তর হতে ১/২ কিলোমিটার উত্তরে বগুড়া রোডে জামাই ইঞ্জিনিয়ারিং ওয়েল্ডিং ওয়ার্কশপের পেছনে এক বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৭০ বোতল ফেন্সিডিলসহ মো:বায়োজিদ(কামরুজ্জামান)(২০)কে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামি জয়পুরহাট পাঁচবিবি উপজেলার রায়পুর গ্রামের মৃত কাউসার মোল্লার ছেলে।

অপর দিকে কামারখন্দ থানাধীন চৈাবারী বাজারস্ত সোনালী ব্যাংকের পূর্ব পাশে গলির ভিতর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২৯৬ পিস ইয়াবা সহ মোঃ নাঈম ইসলাম(২১)কে গ্রেফতার করে র‍্যাব-১২ সদস্যরা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার চৌবারী পূর্বপাড়ার মৃত সাইফুল ইসলামের ছেলে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা ও কামারখন্দ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সালের ৩৬(১) সরনীর ১০(ক) ধারায় পৃথক পৃথক ০২টি মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সলঙ্গা ও কামারখন্দ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব-১২।

এছাড়াও ২৬ অক্টোবর সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের পৃথক পৃথক অভিযানে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও ০২ জনকে ০৪ মাসের কারাদন্ড দিয়েছে র‌্যাব-১২ এর ভ্রাম্যমান আদালতে ।

পোস্টটি শেয়ার করুন