শহীদ সাধু’র ২৫তম শাহাদাত বার্ষিকীতে তাঁর সমাধিতে শ্রদ্ধা নিবেদন মহানগর আওয়ামী লীগের

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

নিজস্ব প্রতিবেদক:রাজশাহী মহানগর মতিহার থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শহিদুল ইসলাম সাধুর ২৫তম শাহাদত বার্ষিকীতে তাঁর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ।

আজ মঙ্গলবার বিকাল ৪টায় বিনোদপুর মির্জাপুরে শহিদুল ইসলাম সাধু’র সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর শহিদুল ইসলাম সাধু’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, সদস্য আলিমুল হাসান সজল, আশীষ তরু দে সরকার অর্পণ,মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব,শহীদ সাধু’র বড়ভাই আব্দুল আজিজ, শহীদ সাধু স্মৃতি সংঘের আহবায়ক ও তাঁর ভাতিজা অনিক মাহমুদ বনি সহ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ১৯৯৬ সালের ১২ই জানুয়ারি স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াতের প্রত্যক্ষমদদে ও পৃষ্ঠপোষকতায় ছাত্রদল ও ছাত্রশিবির ক্যাডারদের নৃশংস হামলায় শাহাদাত বরণ করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের মেধাবী শিক্ষার্থী, মতিহার থানা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শহিদুল ইসলাম সাধু।

পোস্টটি শেয়ার করুন