‘শহীদ সাধু স্মৃতি সংঘ’ ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২০

ডেস্ক নিউজঃ রাজশাহী মহানগর মতিহার থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদ শরিফুল ইসলাম সাধু স্মরণে আয়োজিত ‘শহীদ সাধু স্মৃতি সংঘ’ ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় নগরীর মতিহার থানার শ্যামলের মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সর্বক্ষেত্রে উন্নয়ন দশ্যমান হয়েছে। বিশ্ব ব্যাংকের সহযোগিতা ছাড়াই নিজস্ব অর্থে পদ্মা সেতু নির্মিত হচ্ছে, কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টার্নেল নির্মিত হচ্ছে। করোনাকালেও বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি, রেমিটেন্স বৃদ্ধি অব্যাহত রয়েছে। সব কিছুই সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য ও দক্ষ নেতৃত্বের কারণেই।

মেয়র আরো বলেন, নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী বেকারদের জন্য কর্মসংস্থান সৃষ্টি ও শিল্পায়ন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর জন্য ইতোমধ্যে তিনটি শিল্পাঞ্চল অনুমোদন দিয়েছেন। আগামীতে তিনটি শিল্পাঞ্চল প্রতিষ্ঠার কাজ শেষ হলে সেখানে বিপুল সংখ্যক মানুষের কর্মসংস্থান হবে। রাজশাহীতে আন্তর্জাতিক নৌবন্দর প্রতিষ্ঠার প্রচেষ্টা চলছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার ডিসি ফুড মানবিক সরকারি কর্মকর্তা মোঃ সেফাউর রহমান ও বীর মুক্তিযোদ্ধার সন্তান,চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী সাবিহা শবনম কেয়া রহমান।
এসময় উপস্থিত ছিলেন শহীদ সাধু র বড়ভাই রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: আব্দুল আজিজ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা ও শহীদ সাধু স্মৃতি সংঘের আহ্বায়ক অনিক মাহমুদ বনি। শুভেচ্ছা বক্তব্য দেন ছাত্রনেতা বকুল ইসলাম।
অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

শহীদ সাধু স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মোল্লা হার্ডওয়ার দল, আর রানার আপ হয়েছে সেন্টু স্মৃতি সংঘ।

উল্লেখ্য, ১৯৯৬ সালের ১২ই জানুয়ারি বিএনপি-জামায়াতের প্রত্যক্ষমদদে ও পৃষ্ঠপোষকতায় ছাত্রদল ও ছাত্রশিবির কর্মীদের হামলায় নৃশংসভাবে নিহত হন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের তৎকালীন ১ম বর্ষের মেধাবী ছাত্র ও মতিহার থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদ শরিফুল ইসলাম সাধু।

পোস্টটি শেয়ার করুন