শিবগঞ্জে মেয়র রাজিনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ মা’ কে অশ্লীল কুরুচিপূর্ণ ভাষায় গালিগালাজ ও দলীয় কর্মীর উপর হামলার প্রতিবাদ জানিয়ে শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল রাজিনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান।

আজ বেলা ১১.৩০ টায় শিবগঞ্জ ডাকবাংলোয় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি।

এসময় উপস্থিত সাংবাদিকদের সাধারণ সম্পাদক টুটুল খান তার মা কে নিয়ে গালিগালাজ করার অডিও রেকর্ড শোনান, এসময় তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন।
তিনি জানান, শিবগঞ্জ পৌর মেয়র রাজিন গত পৌর নির্বাচন থেকে আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে। গত পৌর নির্বাচনে আমি নৌকার মনোনীত প্রার্থী হলেও রাজিন বিদ্রোহী প্রার্থী হয়ে দলীয় ভাঙ্গন সৃষ্টি করে এবং সবসময় দলের বিরুদ্ধে কাজ করে।গত উপজেলা নির্বাচনে প্রকাশ্যে নৌকার বিপক্ষে কাজ করেছে।এমনকি উপজেলা নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী পরিচালনা কমিটির যুগ্ম আহবায়কও ছিলো। বিভিন্ন সময় আওয়ামী লীগের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে সে জড়িত।

লিখিত বক্তব্যে তিনি আরও জানান মেয়র রাজিন গত ২৪ আগস্ট আমার মা কে নিয়ে গালিগালাজ করে তার প্রতিবাদ করায় সেদিন রাতেই দলীয় কর্মী রহমতের উপর তার ক্যাডার বাহিনী রড, চাইনিজ কুড়াল, কাতা অস্ত্র সহ হামলা করে। রহমত নিজের জীবন বাঁচাতে একটি বাড়িতে আশ্রয় নেয়।রহমতকে না মারতে পেরে রাজিনের ক্যাডার বাহিনী ঐ বাড়ীর ছেলে হাসিবের পায়ে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।
মিডিয়ার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিচারের দাবি জানাই।

সংবাদ সম্মেলনে আহত হাসিব ও তার মা উপস্থিত ছিলেন। উপস্থিত সাংবাদিকদের সামনে হাসিব তার ব্যান্ডেজ করা পা দেখায়। হাসিবের মাকে ঘটনার কথা জিজ্ঞেস করলে তিনি কান্নায় ভেঙে পড়ে হামলার যথাযথ বিচার চান।

সংবাদ সম্মেলনে এসময় আরো উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ ।

পোস্টটি শেয়ার করুন