শেখ আদনান ফাহাদ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য মনোনীত

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

ট্রিবিউন ডেস্ক: শেখ আদনান ফাহাদ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির বিশেষজ্ঞ সদস্য হিসেবে মনোনীত হয়েছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি দলের তথ্য ও গবেষণা বিষয়ক উপ -কমিটি অনুমোদন করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ইতোপূর্বে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও যুক্তরাজ্যে বাংলাদেশের প্রাক্তন হাই কমিশনার ড. সাইদুর রহমান খান কে এই উপ- কমিটির চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং আইন ও জ্বালানী বিশেষজ্ঞ ড. সেলিম মাহমুদকে এই উপ -কমিটির সদস্য সচিব মনোনীত করেছেন ।

শেখ আদনান ফাহাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস উইংয়ে দীর্ঘদিন কাজ করেছেন। বর্তমানে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের প্রধান। তাঁর পিতা ভাষা সৈনিক , মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সরাইল উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, অধ্যক্ষ শেখ আবু হামেদ। তাঁর লেখা এখন পর্যন্ত তিনটি বই, “বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ ও গণমাধ্যম ভাবনা, বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে শেখ হাসিনার সরকার (২০০৯-২০১৮) ও সংবাদের পূর্ব-পশ্চিম” প্রকাশিত হয়েছে।

পোস্টটি শেয়ার করুন