শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে ভোলাহাট উপজেলা ছাত্রলীগ

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

ডেস্ক নিউজ:ধর্ষনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড বিধান করে মন্ত্রীসভায় সংশোধিত নারী ও শিশু নির্যাতন আইন-২০২০ এর খসড়া চুড়ান্ত অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন “শেখ হাসিনা” কে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে ভোলাহাট উপজেলা ছাত্রলীগ।

আজ ১৬ অক্টোবর শুক্রবার বিকেলে ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপজেলা চত্বর থেকে মিছিল নিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশ করে।

আনন্দ মিছিল ও পরবর্তী সমাবেশে উপস্থিত ছিলেন ভোলাহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতানুল ইসলাম বুলেট, সাধারন সম্পাদক রিফাত হোসাইন টুইংকেল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম -সাধারন সম্পাদক হুজ্জাতুল ইসলাম ডন,সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান প্লাবন,সাবেক গণশিক্ষা সম্পাদক মুস্তাহিদ ইসকাই, ছাত্রলীগের সদস্য সজল হোসেন,আনোয়ার হোসেন,জামবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুজতাহিদুল আরেফিন,সাধারণ সম্পাদক ইমরুল কায়েস,জামবাড়িয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি সাদ বিন মোহাম্মদ,গোহালবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মানিক তানিমসহ ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

আনন্দ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা ধর্ষণের শাস্তি মৃত্যুদন্ড আইন পাস করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। ধর্ষণের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির জন্য ছাত্র সমাজের ভূমিকা রাখার আহবান জানান।

পোস্টটি শেয়ার করুন