সিরাজগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৩ মাদকসেবিকে জেল-জরিমানা করেছে র‍্যাব-১২

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায় পৃথক পৃথক অভিযানে মাদক সেবন করার অপরাধে ১৩জনকে জেল ও জরিমানা করেছে র‍্যাব-১২ এর ভ্রাম্যমান আদালত।

গোপন সাংবাদের ভিত্তিতে শনিবার ৩১ অক্টোবর বিকেল ৪ টা থেকে রাত ৮.৩০ টা পর্যন্ত স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,(মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজের নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি দল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদসহ উল্লাপাড়া থানাধীন হাটিকুমরুল গোলচত্তর এলাকায় ও বোয়ালিয়া বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৩ মাদকসেবীকে আটক করা হয়।

পরবর্তীতে আটক ব্যক্তিদের সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খানের আদালতে হাজির করা হলে নিম্নোক্ত ব্যক্তিদের মাদক সেবনের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৪২(১) ধারায় জেল ও অর্থদন্ডে দন্ডিত করেন।

জেল ও অর্থদন্ডে দন্ডিতরা হলেন ১.আব্দুর রাজ্জাক (৪৫) পিতা মৃত –আফজাল শেক,সাং-হাটপাড়া,২.মোঃ
খোকন(৩০) পিতা ওসমান গনি ,সাং-বনবাড়িয়া,৩. মোঃ খালেক(৫০) পিতা মুকবুল,সাং-তালপাড়া,৪.মোঃ বাপ্পি মিয়া (৪৫)পিতা বাচ্চু,সাং-পুড়াতন পোষ্ট অফিস, ৫.সরোয়ার(৫০) পিতা দশর আলী,সাং-হাটপাড়া,৬.মো: শাহাদাত কবির(২৫) পিতা মোঃ সাকোয়ার ফকির,সাং-কাচিয়ারচর,৭.মোঃ আবু হানিফ (৩৫)পিতা কুদ্দুস,সাং-হাসানপুর,৮.মোঃ সামছুল আলম(৪২), পিতা আব্দুল প্রামানিক,সাং-তারাটিয়া, উভয়ের থানা সলংগা, ৯.মোঃ মূরাদউজ্জামান(৩২) পিতা আব্দুল গনি,সাং-বক্ষ কপালিয়া,১০. আবু বকর(৩৫) পিতা,মোঃ ছাইদুর রহমান,সাং-পাক্রল ভৈরাপাড়া, ১১.মোঃ হেলাল উদ্দিন(২৬) পিতা মোঃ মজনু মিয়া,সাং-পাগলা,১২.মোঃ আমিরুল ইসলাম(৪৮) পিতা আব্দুল মান্নান সাং-পাগলা,উভয়ের থানা উল্লাপাড়া।

এদের প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থ দন্ডে দন্ডিত করা হয়।
এছাড়া মোঃ মাসুদ রানা(৩৫) পিতা আব্দুল শুকুর,সাং-বড়লেখা,থানা-সলংগা,সর্ব জেলা-সিরাজগঞ্জকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করেন।
দন্ডিত সবাইকে সিরাজগঞ্জ জেলার কারাগারে পাঠানো হয়।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর বলে জানায় র‍্যাব-১২।

পোস্টটি শেয়ার করুন