সিরাজগঞ্জে ৫০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

নিজস্ব প্রতিবেদক: সিরাজগঞ্জ জেলার সলঙ্গায় র‌্যাবের অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিল সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি দুজন হলো জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ভীমপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে সাকিবুল ইসলাম জনি(২১) ও একই উপজেলার তাতীপাড়ার রফিকুল ইসলামের ছেলে রমজান শেখ (২৪)।

র‍্যাব-১২ জানায়, বুধবার (২৭ জানুয়ারী ২০২১ খ্রীঃ) রাত ০১.৪০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন সিরাজগঞ্জ রোডস্থ ঢাকা টু বগুড়া মহাসড়কে মা জেনারেল হাসপাতালের সামনে পূর্ব পার্শ্বের রাস্তার উপর অস্থায়ী চেক পোষ্ট স্থাপণ করে যানবাহন তল্লাশির এক পর্যায় একটি ট্রাক হতে ৫০০ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল, ০১ টি (ASHOK LEYLAND) ট্রাক এবং ০২ টি মোবাইল ফোন সহ জনি ও রমজান শেখকে গ্রেফতার করা হয়।
তারা দীর্ঘদিন থেকে মাদক চোরাচালানের সাথে জড়িত বলে জানা যায়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন,১৯৭৪ জি ২৫(বি) ধারায় উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন