আসছে প্রিন্স মিলনের “স্বার্থপরের দুনিয়াতে সবাই স্বার্থপর”

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২২

বিনোদন প্রতিবেদকঃ সম্প্রতি শামীম অফিসিয়াল এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হয়েছে “সুখের আশায় আইলাম প্রবাসে” শিরোনামের একটি গান। গানটি খুব অল্প সময়ের মধ্যেই শ্রোতা মহলে সাড়া ফেলেছেন।প্রশংসা কুড়াচ্ছেন প্রিন্স মিলন।

নতুন করে আবারো “রাজিব মিউজিক অফিসিয়াল” ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেতে যাচ্ছে “স্বার্থপরের দুনিয়াতে সবাই স্বার্থপর” শিরোনামের নতুন একটি গান।গানটি গেয়েছেন বর্তমান সময়ের তরুণ মেধাবী কণ্ঠশিল্পী প্রিন্স মিলন৷

“স্বার্থপরের দুনিয়াতে সবাই স্বার্থপর ” গানটি লিখেছেন ও সুর করেছেন আর জে রবিন খান। গানটিতে মিউজিক দিয়েছেন বর্তমান সময়ের সাড়া জাগানো সংগীত পরিচালক অহিদুল ইসলাম।গানটিতে খুব সুন্দর ভিডিও ধারণ করা হয়েছে।

এপ্রসঙ্গে সংগীত পরিচালক অহিদুল ইসলাম বলেন,মিলন বরাবরই ভালো গাওয়ার চেষ্টা করে।এর আগেও মিলনের গান করেছি অত্যন্ত ভালো গায় মিলন,এবারো ভালো গেয়েছে।গানটি খুবই ভালো হয়েছে।আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

উক্ত প্রযোজনা প্রতিষ্ঠানের কর্নধর রাজিব খান জানান,পর্যায়ক্রমে গানটির সব কাজ সম্পূর্ণ কাজ শেষ করা হয়েছে।সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই আমরা গানটি প্রকাশ করবো।যেমন দারুন কথামালা তেমনই সুন্দর সুর।অন্য দিকে মিলনও অনেক দরদ দিয়ে গেয়েছেন।সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার পেতে যাচ্ছি আমরা।

এ বিষয়ে কন্ঠ শিল্পী প্রিন্স মিলন বলেন, আমি সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে।বর্তমান প্রজন্মের জন্য গান’টি গেয়েছি এবং ভিডিও সহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করতেছি,সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার দিতে চাই। আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। পরিশেষে বাংলা গান শুনুন এবং শুদ্ধতার সঙ্গে সাথে থাকুন (ধন্যবাদ)।

পোস্টটি শেয়ার করুন