চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন নাহিদ শিকদার

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃঃ চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন নাহিদ শিকদার।
গত ১০ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি তে এই তথ্য জানানো হয়।

চাঁপাই নবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয় গত ১০ ডিসেম্বর, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন সেই কমিটির দপ্তর সম্পাদক হওয়ায় তার নিজ আবেদনের প্রেক্ষিতে অব্যাহতি দিয়ে জেলা ছাত্রলীগ এর সহ-সভাপতি নাহিদ শিকদার কে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

উল্লেখ্য, নাহিদ শিকদার ২০১৪ সালে ২২ এপ্রিল নবাবগঞ্জ সরকারি কলেজে রাতের আঁধারে জামাত শিবির ক্যাডারদের নৃশংস হামলার শিকার হন।
দীর্ঘদিন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত থাকা নাহিদ শিকদার জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, সহ-সভাপতি হিসেবে পালন করেন। বর্তমান কমিটিতেও সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

নতুন দায়িত্ব প্রাপ্ত হয়ে নাহিদ শিকদার বলেন,
চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের রাজনীতিতে ২০০৬ সাল থেকে সম্পৃক্ত আছি। তৃণমূলের নেতাকর্মী রা আমার প্রান আমার অনুপ্রেরণা। সুদীর্ঘ সময় ধরে ধৈর্যের সাথে নিষ্ঠার সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ লালন করে বাস্তবায়নে চেষ্টা করেছি। শেখ হাসিনার কর্মী হিসেবে নিজেকে ধন্য মনে করি।
ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করি দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক এর প্রতি।আমি যেন আমার সঠিক দায়িত্ব পালন করতে পারি সবার কাছে দোয়া চাই। জেলা ছাত্রলীগকে আরো বেশি সুসংগঠিত ও শক্তিশালী করতে সকল নেতাকর্মীর সহযোগিতা কামনা করি।

পোস্টটি শেয়ার করুন