ভারতীয় হয়েও বাংলাদেশের প্রিয়তমা ইধিকা!

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২৩

ট্রিবিউন ডেস্ক: ভারতীয় তরুণ ইধিকা পালের মূল পরিচিতি কলকাতার টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে। সুন্দরী এই অভিনেত্রী সেখানকার টিভি সিরিয়ালের পরিচিত মুখ। বেশ কিছু সিরিয়ালের কেন্দ্রীয় এবং নাম ভূমিকায় অভিনয় করে ইধিকা ব্যাপক জনপ্রিয়তা অভিনয় করেছেন। অধুনা তিনি কলকাতার চলচ্চিত্রেও অভিনয় করেছেন। তবে চিত্রনায়িকা হিসেবে তার সাফল্য আসলো বাংলাদেশের ছবি প্রিয়তমা’য়। নিজ দেশের বাইরে ভিনদেশীয় এই চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন বাংলাদেশী চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের প্রিয়তমা অর্থাৎ নাম ভূমিকায়।

ঢাকায় প্রথম ছবিতেই কেন্দ্রীয় তথা নাম ভূমিকায় অভিনয় করে বাজিমাত করেছেন ইধিকা, তাও আবার শাকিব খানের নায়িকা চরিত্রে। ঈদে মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’ ছবিটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান, পরিচালনা করেছেন হিমেল আশরাফ। ইতিমধ্যেই ঈদে প্রিয়তমা এক নম্বর ব্যবসাসফল ছবির স্বীকৃতি অর্জন করে আমেরিকা ও কানাডার ৪২ সিনেমা হলে প্রদর্শন চলছে।স্বভাবতই এই সাফল্যের অন্যতম ভাগীদার ইধিকাও। আর বিরাট সাফল্যের এই বিষয়টি তার জন্য পরম সৌভাগ্যেরও।

বাংলাদেশে নিজের অভিনীত প্রথম ছবির সাফল্যের বিষয়ে কলকাতা থেকে নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ইধিকা পাল বলেন, আমি কল্পনাও করিনি যে, প্রিয়তমা এতটা সাড়া ফেলবে। ঈদের দিন থেকে এখন পর্যন্ত দর্শকের মধ্যে এই ছবিটি ঘিরে যে ভালোবাসা দেখছি, তা রীতিমতো আমাকে বিস্মিত করেছে। চলচ্চিত্রে আমার অভিষেক হলো প্রিয়তমা দিয়ে। অভিষেকই আমার ভাগ্য এতোটা সুপ্রসন্ন হবে কল্পনাও করিনি।

ইধিকা আরও বলেন, বাংলাদেশের দর্শকের ভালোবাসা আমি সত্যিই ভীষণ ভীষণ আবেগাপ্লুত। এই ভালোবাসা আজীবন আমি বুকে শ্রদ্ধার সঙ্গে নিয়েই বয়ে বেড়াবো। এর জন্য অবশ্যই আমি কৃতজ্ঞতা স্বীকার করছি শাকিব খান, প্রযোজক আরশাদ আদনান স্যার, পরিচালক হিমেল আশরাফসহ পুরো প্রিয়তমা টিমের প্রতি। কলকাতার দর্শকও ভীষণ আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। প্রযোজকের প্রতি অনুরোধ – দ্রুত সময়ের মধ্যে ছবিটি কলকাতায় মুক্তি দিন।

__স্টার আনন্দ

পোস্টটি শেয়ার করুন