ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী জেবর আলী

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২৩

জুবায়ের আলম,রাজশাহী: আসন্ন ১৭ জুলাই ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা নিজ নিজ এলাকাগুলোতে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ করেছে। এরই ধারাবাহিকতায় পবা উপজেলার ৬নং হরিয়ান ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারনা করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও মোটরসাইকেল প্রতিকে জনগনের মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো: জেবর আলী।

জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মো: জেবর আলী বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি। করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। এবার আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমাকে মোটরসাইকেল মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে হরিয়ান ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

পোস্টটি শেয়ার করুন