বসন্ত বরণ ও ভালোবাসা দিবসে রাবি ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজন

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: বসন্ত বরণ ও ভালোবাসা দিবসে ব্যতিক্রমী মানবিক আয়োজন “মানবিকতায় অগ্রদূত ছাত্রলীগ” শীর্ষক কর্মসূচির অংশ হিসেবে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র ও গোলাপ বিতরণ করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বুধবার বেলা ১২ টায় ছাত্রলীগের দলীয় টেন্টে বিশ্ববিদ্যালয় ও পার্শ্ববর্তী এলাকার ৩০০ অসহায়, দরিদ্র ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় ছাত্রলীগের পক্ষ থেকে ভালোবাসার প্রতীক হিসেবে গোলাপ ফুল দেওয়া হয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজন

শীতবস্ত্র ও গোলাপ ফুল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন; রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক আসাদুল্লাহ হিল গালিব সহ হল ও অনুষদ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

কর্মসূচিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু বলেন, আমরা রাবি ছাত্রলীগের দায়িত্ব পাওয়ার পর থেকেই গরীব অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। এই শীতে এটা আমাদের শীতবস্ত্র বিতরণের চতুর্থ কর্মসূচি।  ভালবাসা দিবসে অসাম্প্রদায়িক বাংলাদেশের প্রতিচ্ছবি ফুটিয়ে তুলতে আমাদের এই উদ্যোগ। এছাড়াও কেউ যদি শীতবস্ত্র না পেয়ে থাকে তাহলে আমি এবং আমার সাধারণ সম্পাদক গালিবের সাথে যোগাযোগ করলে আমরা সর্বোচ্চ চেষ্টা করবো।

পোস্টটি শেয়ার করুন