তীব্র তাপদাহে পথচারীদের মাঝে রাজশাহী মহানগর যুবলীগের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে রিকশাওয়ালা, পরিবহন শ্রমিক ও পথচারীদের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে রাজশাহী মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

রোববার বেলা সাড়ে ১২টায় শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর ও দুপুর ১ টায় দড়িখরবোনা মোড়ে রাজশাহী মহানগর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি ও সাবেক সাংগঠনিক সম্পাদক মুকুল শেখের নেতৃত্বে তৃষ্ণার্তদের হাতে হাতে সুপেয় পানি ও স্যালাইন তুলে দেওয়া হয়।

এ সময় তৌরিদ আল মাসুদ রনি বলেন, পরিবেশ বিপর্যয়ের কারণে দেশে অতি গরমে অতিষ্ঠ মানুষদের সেবা দিতে আমি রাস্তায় এসেছি। অসহনীয় তাপমাত্রায় খেটে খাওয়া মানুষগুলো নিদারুণ কষ্টে পতিত হয়েছে। তারাই গায়ের ঘাম এবং শ্রম দিয়ে সভ্যতাকে আখরে রেখেছে। তাদের হাতে এক বোতল পানি ও স্যালাইন দিয়ে আমরা কর্তব্য পালন করছি।

তিনি আরও বলেন, তীব্র দাবদাহের কারণে হিটস্ট্রোক করে মানুষ মারা যাচ্ছে। এজন্য আমরা মানুষের মধ্যে পানি বিতরণ করছি। আমরা চায় মানুষের ভেতরে পানি খাওয়ার অভ্যাস গড়ে উঠুক। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সহযোগিতায় ও যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে আমরা সবার মধ্যে সুপেয় পানি, খাবার স্যালাইন ও জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সুপেয় পানি ও স্যালাইন বিতরণের সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক।

পোস্টটি শেয়ার করুন