চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২৪

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :চাঁপাইনবাবগঞ্জে অগ্নিনির্বাপণ, অনুসন্ধান, উদ্ধার ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক ৩ দিনব্যাপী স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন এর আয়োজনে মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনে ৩ দিনব্যাপী স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ৩ মোসাঃ নাজনীন ফাতেমা জিনিয়া।

১ম ব্যাচ ২৩ এপ্রিল হতে ২৫ এপ্রিল পর্যন্ত ৩ দিনব্যাপী প্রশিক্ষণে ৪০ জন ও ২য় ব্যাচে ২৮ এপ্রিল হতে ৩০ এপ্রিল পর্যন্ত ৩ দিনব্যাপী প্রশিক্ষণে ৪০ জন মোট ৮০ জন নারী-পুরুষ স্বেচ্ছাসেবক প্রশিক্ষণে অংশগ্রহন করেন।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ সহকারী পরিচালক শেখ মোঃ মাহবুবুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোসাঃ নাজনীন ফাতেমা জিনিয়া।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এর স্টেশন অফিসার মোঃ সেলিম হোসেন এর সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন; ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অফিসার, মোঃ সারওয়ার হোসেন, ফরিদ উদ্দীন, মোঃ হারুনুর রশিদ, মোঃ খালিকুজ্জামান সহ প্রশিক্ষণার্থী ও ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণের মাধ্যমে সেচ্ছাসেবীদের দক্ষ করে গড়ে তুলবে এমনটাই আশা করেন তাঁরা। প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট প্রদান করা হবে প্রশিক্ষণার্থীদের।

পোস্টটি শেয়ার করুন