উপজেলা পরিষদ নির্বাচন: গোমস্তাপুরে প্রার্থীদের প্রচার-প্রচারনা শুরু

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২৪

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: আগামী ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠেয় চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দের পরপরই নির্বাচনী প্রচারনায় নেমে পড়েছেন প্রার্থীরা। শুরু করেছেন জনসংযোগ। নিজ নিজ প্রতীকের পোস্টার লাগানো শুরু করেছেন। তাদের পক্ষে চলছে মাইকিং।

মঙ্গলবার সন্ধ্যা থেকে প্রার্থীরা জনসংযোগে নেমে পড়েছেন। এরমধ্যে বর্তমান চেয়ারম্যান হুমায়ুন রেজা উপজেলা সদর রহনপুর পৌর এলাকায় এবং সাবেক ইউপি চেয়ারম্যান, বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আশরাফ হোসেন মিলন গোমস্তাপুর ইউনিয়নে জনসংযোগ করেন।

এবার উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদন্দীতা করছেন। চেয়ারম্যান পদে যারা প্রতিদ্বন্দীতা করছেন তারা হলেন, গোমস্তাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আশরাফ হোসেন মিলন (আনারস) বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন রেজা (ঘোড়া), বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন (মোটরসাইকেল) ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য হালিমা বেগম (কাপ পিরিচ)।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে যারা প্রতিদ্বন্দীতা করবেন তারা হলেন, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম (চশমা) ও বর্তমান ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু (টিউবওয়েল) সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বুলবুল (তালা), যুবলীগ নেতা মাসুদ পারভেজ (মাইক) ও সাবেক ইউপি সদস্য ও যুবদল নেতা মোকসেদুর রহমান (টিয়াপাখি)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা প্রতিদ্বন্দীতা করবেন তারা হলেন, মনিরা খাতুন (সেলাই মেশিন), জোহনা খাতুন(ফুটবল) শামীমা বেগম (কলস), শিরিন আকতার(পদ্মফুল) সুলতানা খাতুন( হাঁস) ও শামীমা জাহান সারা (পাখা)

পোস্টটি শেয়ার করুন