শেষদিনে ভোলাহাট ও নাচোলে নৌকার প্রতীকের উৎসবমুখর ও জমজমাট প্রচারণা

Chapai Chapai

Tribune

প্রকাশিত: ২:১৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৬ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ উপজেলার ভোলাহাট ও নাচোল উপজেলার আটটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণার শেষ দিনে উৎসবমুখর ও জমজমাট নৌকা প্রতীকের প্রচারণা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল থেকে রাত পর্যন্ত বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকের পক্ষে বিশাল পথসভা ও শোডাউন অনুষ্ঠিত হয়।

নৌকার প্রার্থীর পক্ষে ভোলাহাট উপজেলার ৩নং দলদলী ও ২নং গোহালবাড়ি তে বিশাল পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও সাবেক সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান।

এসব পথসভায় আরো উপস্থিত ছিলেন ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল গাফফারী মুকুল, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবিহা শবনম কেয়া, দলদলি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনিসুর রহমান, গোহালবাড়ি ইউনিয়ন পরিষদে প্রার্থী ইয়াসিন আলী শাহসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ হাজার হাজার মানুষ।

এছাড়া ভোলাহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে বিশাল মোটর সাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়।

নাচোলের চারটি ইউনিয়নে নৌকা পক্ষে পথসভা ও শোডাউন অনুষ্ঠিত হয়।

রাতে নাচোলের ফতেপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে খোলসী হাইস্কুল মাঠে পথসভায় বক্তব্য দেন ; জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও সাবেক সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান।

এছাড়াও বক্তব্য দেন, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান গোমস্তাপুর ইউনিয়ন পরিষদ জামাল উদ্দিন মন্ডল, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য হালিমা খাতুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফায়জার রহমান কনক, নাচোল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রয়েল বিশ্বাস, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবিহা শবনম কেয়া, নাচোল মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল নাইম মুন্নি, নৌকার প্রার্থী ইসমাইল হক অপু।

পোস্টটি শেয়ার করুন